মিরপুরের ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে চাদাবাজীর অভিযোগে মামলা

মিরপুরের ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে চাদাবাজীর অভিযোগে মামলা১লক্ষ টাকা চাদাঁ ও ঘর বাড়ী ভাংচুরের অভিযোগে পল্লবীতে ৫নং ওয়ার্ডের সভাপতি কামাল পাশা সহ দশ পনেরো জনের বিরুদ্ধে  পল্লবী থানায় মামলা হয়েছে। স্থানীয় সূত্রগুলো বলছে, অভিযুক্তদের সবাই ক্ষমতাসীন দলের রাজনীতির সঙ্গে যুক্ত।

মামলার এজাহারে অভিযোগে বলা হয়েছে, গত ৬ ফেব্রুয়ারী রাজমিস্ত্রি মো: নাসির তার ব্যবহাহৃত ঘর ভেঙে নতুন গড়ার জন্য সময় তার নিকট এক লক্ষ টাকা চাঁদা দাবি করে ঘরের নির্মাণ কাজ বন্ধ করে দেয় । দাবীকৃত ১লক্ষ টাকার চাদার ৫০ হাজার টাকা বাদি বিবাদীকে পরিশোধ করে  । পরবর্তী সময় কামাল পাশা বাহিনী তার স্ত্রীর কাছে তাদের দাবিকৃত আরোও ৫০ হাজার টাকা চায় তার স্ত্রী তাদের দাবিকৃত টাকা দিতে অপরাগতা প্রকাশ করেন পাশা বাহিনী তার ঘর বাড়ি ভাঙচুর করে। তার স্ত্রী ও কন্যা বাধা দিলে তাদেরকে এলোপাতাড়ি মারধর করিয়া ঘর থেকে বের করার চেষ্টা করে। অপর দিকে আরেক আসামী অপু ও কামাল পাশা রাজমিস্ত্রীর মেয়ে নিশি ও সুলতানার গলার ২ টি র্স্বনের চেইন ছিনিয়ে নেয় বলে জানা যায় । যার বর্তমান বাজার মূল্য ৪৮ হাজার টাকা
 
এ বিষয় পল্লবী থানার সাব ইন্সপেক্টর জহির উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন।  চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এবিষয়ে  ছাত্রলীগের মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম বলেন  চাদাবাজ অনিয়ম-দুর্নীতির  ছাত্রলীগ  সর্মথন করেনা ।এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে কেন্দ্রের নিকট জানাব তার বিরুদ্ধে সাংগঠানিক ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে অভিযুক্ত কামাল পাশা বলেন আমার বিরূদ্ধে আনীত অভিযোগগুলো মিথ্যা আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল চেষ্টা করছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *